সকল মেনু

প্রেক্ষাগৃহে প্রদর্শনের উপযুক্ত নয় সিমলার ‘প্রেমকাহন’

হটনিউজ ডেস্ক:

‘ম্যাডাম ফুলি’ দিয়ে সবার মন জয় করেছিলেন সিমলা। ছবিটির জন্য জাতীয় পুরস্কারও পেয়েছিলেন। কিন্তু তারপরও ঢালিউডে নিয়মিত হতে পারেননি তিনি। গত কয়েক বছর ধরে আলোচনায় রয়েছে তার নতুন ছবি। প্রথমে ছবির নাম ছিল ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। এখন সিনেমার নাম বদলে রাখা হয়েছে ‘প্রেমকাহন’। সিমলার সঙ্গে এ ছবিতে অভিনয় করেছেন রুবেল আনুশ।

সেন্সরে জমা দেওয়া হলে সিনেমাটিকে প্রদর্শন অযোগ্য বলে সেন্সর বোর্ড বেশকিছু কারেকশন দেয়। পরে নাম পরিবর্তন করেও ছাড়পত্র পায়নি সিনেমাটি।

সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান মো. জসীম উদ্দিন জানিয়েছেন, ‘আমরা সকল সদস্যরা আরেকবার বসে সিনেমাটি নিয়ে সিদ্ধান্ত নেবো। তবে এখন পর্যন্ত এটি বাংলাদেশের প্রেক্ষাগৃহে সাধারণের জন্য প্রদর্শনের উপযুক্ত নয় বলে সিদ্ধান্ত নেওয়া আছে।’
জানা গেছে, ‘প্রেমকাহন’ ছবিটি দেশের প্রেক্ষাগৃহে প্রদর্শন উপযোগী নয় বলে সংশ্লিষ্টদের চিঠি পাঠাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড।

‘প্রেমকাহন’-এ আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শিমুল খান, মুসা, বাপ্পি, টুটুল চৌধুরী, পুলক হায়দার, শিশির আহমেদ, লাবণী, আফরিন, সাদিয়া, বাদলসহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top