সকল মেনু

গাজীপুরে বাস উল্টে শিক্ষার্থীসহ নিহত ২

হটনিউজ ডেস্ক:

গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বারবাড়ি এলাকায় মহাসড়কের উপর বাস উল্টে এক শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছে। দুর্ঘটনায় বেশ কয়েকজন বাস যাত্রী আহত হয়েছে।

সোমবার সকাল সোয়া ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কণা শ্রীপুর উপজেলার তালতলী গ্রামের মোস্তফা কামালের মেয়ে। এ ঘটনায় অপর নিহতের পরিচয় এখনো পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী ও বাসের অন্যান্য যাত্রীরা জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা বাসটি মহাসড়কে বেপরোয়াভাবে ঢাকার দিকে যাচ্ছিল। মহাসড়কের মেম্বারবাড়ি এলাকায় বাসটি পৌছালে সামনের অপর বাসটিকে বেপরোয়া গতিতে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের উপর উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের যাত্রী কণা ও অজ্ঞাত একজন নিহত হন। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।
মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামাল হোসেন জানান, দুর্ঘটনা কবলিত বাসটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top