সকল মেনু

মামার শ্যালিকাকে বিয়ে করতে না পেরে ভাগ্নের আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

মামার শ্যালিকাকে বিয়ে করতে না পেরে মামাকে কুপিয়ে আহত করে এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের গাবতলী গ্রামে।

জানা গেছে, গতকাল রবিবার রাত ১০টায় মো. মাহফুজ (১৮) নামে এক যুবকের মামাকে কুপিয়ে জখম করার পর চাচার বাড়িতে লুকাতে এসে গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা কর সে।

আজ সোমবার সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৬ অক্টোবর রাতে মামির বোনকে বিয়ে করতে বাঁধা দেওয়ার ঘটনার জের ধরে নিহত মাহফুজ তার আপন মামা ফজলু প্যাদাকে কুপিয়ে আহত করেছে। এরপর আত্মগোপনে থাকার জন্য গত ৪-৫ দিন পূর্বে তার বাবার মামাতো ভাই ছোটবগী ইউনিয়নের পশ্চিম গাবতলী এলাকার বাদশা হাওলাদারের বাড়িতে যায়। পরে লজ্জা ও মামাকে কোপানোর অনুশোচনায় রেইনট্রি গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মাহফুজ।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থা থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। আজ সোমবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top