সকল মেনু

আপন দুই ভাইয়ের বিরুদ্ধে বোনকে ধর্ষণের অভিযোগ, মায়ের মামলা

হটনিউজ ডেস্ক:

আপন দুই ভাইয়ের বিরুদ্ধে বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে সিলেটের বিশ্বনাথ উপজেলায়। এ ঘটনায় মায়ের দেয়া মামলায় অভিযুক্ত দুই ভাই রাব্বি মিয়া (২৮), মমিন আহমদকে (২০) গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ। ভিকটিমকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে।

শুক্রবার (২৯ অক্টোবর) ভোররাতে উপজেলার রামপাশা ইউনিয়নের রহমান নগর গ্রামে এ ঘটনা ঘটে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, মা তার দুই ছেলে ও মেয়েকে নিয়ে একই ঘরে বসবাস করে আসছিলেন। মায়ের অগোচরে ছেলে রাব্বি মিয়া (২৮) ও মমিন আহমদ (২০) তাদের ছোটবোন জনি বেগমকে (১৫) ভয়ভীতি দেখিয়ে প্রায়ই জোরপূর্বক ধর্ষণ করতো। ২৯ অক্টোবর শুক্রবার ভোররাতে ঘুমন্ত ছোট বোনকে মমিন আহমদ ধর্ষণ করার চেষ্টা করলে সে চিৎকার দেয়। এসময় তার মা ছুটে গেলে সটকে পড়ে সে। তখন ভিকটিম জানায়, এর আগেও গত ২১ অক্টোবর ভোররাতে তাকে ধর্ষণ করে তার আপন বড়ভাই রাব্বি মিয়া। লোকলজ্জার ভয়ে সে ঘটনাটি কাউকে বলেনি। পরে নিজ ছেলেদের অভিযুক্ত করে ওইদিন বিশ্বনাথ থানায় ধর্ষণ মামলা (নাম্বার-১২) দেন মা। পরে তাৎক্ষণিক অভিযুক্তদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায় পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ পুলিশ স্টেশনের উপ-পরিদর্শক (এসআই) মো. মানুনুর রশীদ বলেন, অভিযুক্ত দুই ভাইকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ভিটটিমকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top