সকল মেনু

লালপুরে পুকুর নিয়ে বিরোধের জেরে নিহত ১

হটনিউজ ডেস্ক:

নাটোরের লালপুর উপজেলার ঈশ্বরপাড়া গ্রামে সরকারী পুকুরের দখল নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মোখলেস (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। শুক্রবার (২৯ অক্টোবর) সকাল ৭টার দিকে উপজেলার ঈশ্বরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান।

নিহত মোখলেস উপজেলার চংধুপইল ইউনিয়নের ঈশ্বরপাড়া গ্রামের ছয়মুদ্দির ছেলে।

স্থানীয়রা জানান, ঈশ্বরপাড়া গ্রামের পুর্বপাড়ার সাহাবুল ইসলাম ছাপু ও পশ্চিমপাড়ার বাদশা আলম গ্রুপের মধ্যে ওই গ্রামের সরকারি একটি পুকুর দখল নিয়ে দ্বন্দ্ব চলছিল। এ নিয়ে এর আগেও কয়েক দফা সংঘর্ষের ঘটনা ঘটেছে। থানায় মামলা পাল্টা মামলাও হয়েছে। এই বিরোধের জের ধরে আজ (শুক্রবার) সকালে প্রতিপক্ষ বাদশা গ্রুপের লোকজনের ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে হামলায় ছাপু গ্রুপের মোখলেস এর মৃত্যু হয়।

লালপুর থানার ওসি ফজলুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কেউ থানায় কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top