সকল মেনু

ফেরি দুর্ঘটনা, দ্বিতীয় দিনের উদ্ধার অভিযান শুরু

হটনিউজ ডেস্ক:

মানিকগঞ্জের পাটুরিয়ায় ৫ নম্বর ফেরিঘাটে যানবাহনসহ উল্টে যাওয়া ফেরি আমানত শাহের ভেতরে আটকা পড়া ট্রাক উদ্ধারে দ্বিতীয় দিনের মতো অভিযান শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকাল সোয়া ৮টার দিকে অভিযান শুরু করে উদ্ধারকারী জাহাজ হামজা। জানিয়েছে ফেরিঘাট সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

এদিকে দুর্ঘটনাকবলিত ফেরি আমানত শাহকে উদ্ধারের জন্য নারায়ণগঞ্জ থেকে উদ্ধারকারী জাহাজ প্রত্যয় বুধবার (২৭ অক্টোবর) রাতে পাটুরিয়ায় পৌঁছানোর কথা ছিল। তবে অজ্ঞাত কারণে প্রায় ১৫ ঘণ্টা পার হলেও পাটুরিয়ায় এসে পৌঁছায়নি এখনও। এ কারণে ফেরিটি উদ্ধার নিয়ে সংশয় দেখা দিয়েছে বলে মনে করছেন ক্ষতিগ্রস্ত ট্রাকের চালক ও মালিকরা।

উল্লেখ্য, বুধবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে ১৪টি যানবাহনসহ ডুবে যায় ফেরিটি। এরপরই শুরু হয় উদ্ধার অভিযান। তবে ফেরি দুর্ঘটনার ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। সকালে দুর্ঘটনার পর পরই ফায়ার সার্ভিস, নৌবাহিনী, কোস্টগার্ডের কয়েকটি ডুবুরি দল কাজ করে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top