সকল মেনু

কক্সবাজারে রোহিঙ্গাদের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ৭

হটনিউজ ডেস্ক:

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গাদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ৭ রোহিঙ্গা নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন।

শুক্রবার (২২ অক্টোবর) ভোরে উখিয়ার ১৮ নং রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অস্ত্রসহ মুজিবুর রহমান নামে একজনকে আটক করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা।

নিহতদের মধ্যে যাদের পরিচয় জানা গেছে তারা হলেন – বালুখালী ২ নম্বর ক্যাম্পের মো. ইদ্রীস (৩২), বালুখালী ১ নম্বর ক্যাম্পের ইব্রাহীম হোসেন (২২), ক্যাম্প-১৮, ব্লক-এইস ৫২ এর আজিজুল হক (২৬) ও মো. আমীনের (৩২) পরিচয় জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো: রফিকুল ইসলাম। এসময় তিনি বলেন, রোহিঙ্গা ক্যাম্পে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে ৭ জন নিহত হওয়ার খবর পেয়েছি। আমি ঘটনাস্থলের রয়েছি। পরে বিস্তারিত জানানো যাবে।

এদিকে কক্সবাজার ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি শিহাব কায়সার খান। তিনি বলেন, কী কারণে দুই গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়েছে তা এখনো স্পষ্ট নয়। অস্ত্রসহ একজনকে আমরা আটক করেছি। ৭ জন নিহত হয়েছেন। আরও ৭ জনকে আহত অবস্থায় এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top