সকল মেনু

১০ বছর পর মুক্তি পাচ্ছে ডিপজলের নতুন সিনেমা

হটনিউজ ডেস্ক:

১০ বছর পর আগামী ৫ নভেম্বর দেশব্যাপী মুক্তি পাবে ডিপজলের নতুন সিনেমা ‘এ দেশ তোমার আমার’। ডিপজল নিজেই গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন।

গত ঈদুল ফিতরে করোনার মধ্যে ডিপজলের ‘সৌভাগ্য’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। সিনেমাটি নিয়ে ডিপজল বলেন, ‘ছবিটি বেশ ভালো দর্শক পেয়েছে। আমার সিনেমার প্রতি দর্শকের এখনো আকর্ষণ রয়েছে। কারণ হচ্ছে, আমি দর্শকের চাহিদাকে মাথায় রেখে সিনেমা বানাই।’ নতুন সিনেমাটিও দর্শকদের মন জয় করবে বলে আশাবাদী ডিপজল।

এক দশক আগে এ সিনেমার নির্মাণ শুরু করেছিলেন প্রযোজক ডিপজল। এফ আই মানিক পরিচালিত সিনেমাটি নানা কারণে শেষ করতে দেরি হয়। তবে সব কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন করে এখন এটি মুক্তি দিচ্ছেন তিনি।

ডিপজল বলেন, ‘এ সিনেমাটি নিয়ে আমার একটি ভিন্ন দৃষ্টিভঙ্গি কাজ করেছে। দেশের প্রতি আমাদের প্রত্যেকের যে দায়িত্ব ও কর্তব্য রয়েছে, তা সিনেমার আঙ্গিকে তুলে ধরতে চেষ্টা করেছি। সিনেমা শুধু বিনোদনই নয়, এর দায়িত্বও রয়েছে। আমি আমার দায়িত্ববোধের জায়গা থেকে একটি উপভোগ্য গল্পের মাধ্যমে সিনেমাটিতে দেশপ্রেমের কথা বলতে চেয়েছি। আমার দৃঢ় বিশ্বাস, আমার সিনেমার প্রতি দর্শকের যেমন আগ্রহ রয়েছে, তেমনি এ সিনেমাটিও তাদের নিরাশ করবে না।’

এ সিনেমাতে ডিপজল ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, রোমানা, আন্নাসহ আরও অনেক তারকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top