সকল মেনু

নোবেলকে ডিভোর্স দিয়েছেন স্ত্রী সালসাবিল!

হটনিউজ ডেস্ক:

বিয়ের দু’বছর না যেতেই আলোচিত ও সমালোচিত গায়ক মাইনুল আহসান নোবেলকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন স্ত্রী সালসাবিল মাহমুদ। জানা গেছে, গত ১১ সেপ্টেম্বর নোবেলের ঠিকানায় তালাকের এই নোটিশ পাঠানো হয়েছে। গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন সালসাবিল নিজেই।

তিনি বলেছেন, ‘তার সঙ্গে কিছুতেই সংসার করা সম্ভব নয়। তাই তাকে গত ১১ সেপ্টেম্বর আমি ডিভোর্স লেটার পাঠিয়েছি। নোবেল এখন পর্যন্ত তাতে স্বাক্ষর করেছে কিনা আমি জানি না। স্বাক্ষর না করলেও ৩ মাসের মধ্যে ডিভোর্স কার্যকর হয়ে যাবে।

ডিভোর্স লেটার পাঠানোর কারণ নিয়ে সালসাবিল জানিয়েছ্নে, গত দুই বছর খোরপোষ না দেওয়া ও কাবিনের প্রদত্ত শর্ত লঙ্ঘন করেছেন নোবেল। সে আমাকে আগে থেকেই শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। মারধর করে বাসা থেকে বের করে দিয়েছিল। এরপর থেকেই মূলত আলাদা থাকতে শুরু করি। এরপর আমি থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছিলাম।’
এদিকে, নোবেল ফেসবুকে ডিভোর্স লিখে একটি পোস্ট দিয়েছেন। এর বাইরে তিনি কিছুই লেখেননি। উল্লেখ্য, সালসাবিলের পক্ষ থেকে ডিভোর্স চেয়ে পাঠানো চিঠিতে উল্লেখ ছিল, ‘নোবেলের মস্তিষ্ক বিকৃত, স্বামী হিসেবে স্ত্রীর দুই বছরের খোরপোশ দেওয়ার অক্ষমতা, চরিত্রহীনতা ও নির্যাতনকারী, প্রচণ্ড রকম মারধর করে ও নেশাদ্রব্য গ্রহণ করে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top