সকল মেনু

ছাত্রলীগ নেতাকে জুতাপেটা

1601মিয়া মোঃ নোমান, টাঙ্গাইল: টাঙ্গাইলের দেলদুয়ারে মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী ডিগ্রী কলেজ শাখার ছাত্র লীগের সভাপতি তোফায়েল হোসেন লিটুকে একই কলেজের এক ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে প্রকাশ্য দিবালোকে জুতাপেটা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে কলেজ প্রাঙ্গনে এ ঘটনা ঘটে। জানা যায়, কলেজে প্রথম বর্ষের এক ছাত্রীকে ওই নেতা ক্লাস চলাকালীন সময় উত্ত্যক্ত করে। এসময় কলেজরে প্রভাষক হাছিনা আক্তার প্রতিবাদ করলে ছাত্রলীগ নেতা লিটু তার উপর ক্ষিপ্ত হয়ে অশ্লীল কথাবার্তা বলে। এতে সাধারন ছাত্র-ছাত্রীরা ক্ষিপ্ত হলে পরিস্থিতি শান্ত করতে দেলদুয়ার থানায় খবর দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে। পরে কলেজের প্রভাষকরা একত্রিত হয়ে ছাত্রলীগ কলেজ শাখার সভাপতি তোফায়েল হোসেন লিটুকে কলেজ মাঠে নিয়ে জুতা পেটা করেন।

এ বিষয়ে কলেজের অধ্যক্ষ এনামুল করিম শহিদ জানান, ছাত্রীকে উত্যক্ত করায় প্রকাশ্যে কলেজ মাঠে তাকে জুতা পেটা করা হয়েছে। কলেজ থেকে তাকে বহিষ্কার করা হবে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top