সকল মেনু

শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল: ওবায়দুল কাদের

হটনিউজ ডেস্ক:

সড়ক ও সেতু মন্ত্রণালয় মন্ত্রী ওবায়দুর কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের রোল মডেল। তার জন্মে আমরা ধন্য। দেশের প্রতিটি স্থানেই তার রয়েছে অসামান্য কৃতী। তার অসামান্য সাহসে তিনি পদ্মা সেতু নির্মাণ করেছেন। দেশ তার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে শরীয়াতপুরের নড়িয়ায় দোয়া ও পবিত্র কোরআন শরীফ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভার্চুয়ালি এ কথা বলেন ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯টায় শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ উপমন্ত্রী এ কেএম এনামুল হক শামীমের সভাপতিত্বে এই অনুষ্ঠানে সেতুমন্ত্রী বলেন, পদ্মা সেতু এখন দৃশ্যমান। আগামী বছর আপনারা এই সেতু দিয়ে চলাচল করতে পারবেন। অনেকেই ষড়যন্ত্র করেছে পদ্মা সেতুর বিপক্ষে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা এটার পাত্তা দেননি। নিজেদের অর্থায়নে এই সেতু করেছেন। নড়িয়াবাসী এখন উন্নয়নের পথে। তারা এখন প্রতি বছর ভাঙন আতঙ্কে থাকে না। সেটা এখন পর্যটন কেন্দ্রে রূপ নিয়েছে।

পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, আজ আমাদের আনন্দের দিন। এই দিনে প্রধানমন্ত্রী জন্মগ্রহণ করেছে। আমরা ধন্য তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন হচ্ছে। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top