সকল মেনু

খালি কলসি বাজে বেশি, বিএনপিও তেমন: তথ্যমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি খালি কলসির মতো বেশি বাজে। আজ রোববার রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির প্রতিদিনের বাগাম্বড় শুনতে শুনতে জনগণের কান ঝালাপালা হয়ে গেছে। খালি কলসি যেমন বাজে বেশি, বিএনপিও ঠিক সেই রকম বেশি বাজে। মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব বাজে, কদিন বিরতি দিয়ে এখন রিজভী সাহেব বাজে, গয়েশ্বর বাবু তালে-বেতালে বাজে। এনিয়ে জনগণের মধ্যে হাস্যরসের সৃষ্টি হয়েছে।

তথ্যমন্ত্রী বলেন, কয়েকদিন ধরে বিএনপি বলছে, সর্বশক্তি নিয়োগ করে সরকারের পতন ঘটাতে হবে। ২০১৮ সালের আগেও তারা ডান-বাম, অতিবাম সবাইকে নিয়ে ঐক্য করেছিলেন। কিন্তু সে ঐক্যের শক্তি হাওয়ায় মিলিয়ে গেছে। দেখা গেছে বিএনপি যাদের নিয়ে ঐক্য করে, তাদের মধ্যে প্রচণ্ড অনৈক্য। এখন তারা যে ঐক্যের কথা বলছেন, সে ঐক্য আগের মতো কাগুজে হতে পারে।

তিনি আরও বলেন, পুরো বিশ্বের নেতারা আজ শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ। জাতিসংঘ প্রধানমন্ত্রীকে পুরস্কৃত করেছে। বিএনপির নেতারা বলছেন ভিন্ন কথা। কারণ তারা আওয়ামী লীগ এবং শেখ হাসিনার সাফল্য দেখেও দেখেন না। চোখ থাকতে তারা অন্ধ। কান থাকতেও বধির। তারা শোনেও শোনে না, বুঝেও বুঝে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top