সকল মেনু

চাঁদপুরের এখলাছপুরে স্কুল শিক্ষার্থী বোঝাই নৌকা ডুবি ,একজনের মৃতদেহ উদ্ধার

1নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:  চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার এখলাছপুর এলাকায় মেঘনা নদীতে নৌকাডুবিতে এক স্কুল ছাত্র নিহত ও অপর এক ছাত্রী নিখোঁজ রয়েছে। মঙ্গলবার সকাল পৌনে ন’টার দিকে নৌকাডুবির ওই ঘটনা ঘটে। নিখোঁজ স্কুল ছাত্রীকে উদ্বারে চেষ্টা অব্যাহত রয়েছে।

জানা যায়, সকাল ৮ টার দিকে এখলাছপুরের গুচ্ছগ্রাম এলাকা থেকে প্রাথমিক বিদ্যালয়ের ১৭ জন ছাত্র-ছাত্রী ও ৬ জন যাত্রী নিয়ে নৌকাটি এখলাছপর ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসে। সকাল পৌনে ন’টার দিকে নৌকাটি নদী তীরের কাছাকাছি এসে পৌঁছলে নদীতে চলমান একটি লঞ্চের ঢেউয়ে নৌকাটি উল্টে নদীতে ডুবে যায়। ২৩ জন যাত্রীর মধ্যে ২১ জন সাঁতরে এবং বিভিন্ন নৌকার মাধ্যমে নদী তীরে উঠতে সক্ষম হলেও রাকিব নামের শিশু শ্রেণীর এক ছাত্র এবং আাঁখি নামের দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রী নিখোঁজ থাকে। পরে ১০ টার দিকে রাকিবের লাশ নদীতে ভেসে উঠলেও এখনো আাঁখির কোন সন্ধান পাওয়া যায়নি। মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন, আঁখির সন্ধানে তারা নদীতে অভিযান অব্যাহত রেখেছেন। হতাহতরা সবাই চরকালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। এরা প্রতিদিন নদী পাড়ি দিয়ে এপার এসে স্কুল করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top