সকল মেনু

জাম্বুরা পাড়া নিয়ে ঝগড়া, বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

হটনিউজ ডেস্ক:

হবিগঞ্জে জাম্বুরা পাড়া নিয়ে শুরু হওয়া ঝগড়ার জেরে বড় ভাইয়ের হাতে ছোট ভাইয়ের খুনের ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে সদর উপজেলার পইল গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বড় ভাইকে আটক করেছে।

ঘটনায় নিহত ব্যক্তি ওই গ্রামের মৃত সিরাজ মিয়া ওরফে কুটি মিয়ার ছেলে সঞ্জব আলী (৪২)। তিনি মৌলভীবাজার জেলায় আনসার সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সঞ্জব আলী ও তার বড় ভাই তৈয়ব আলীর (৪৫) মধ্যে বাড়ির কিছু জমি নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার সন্ধ্যায় বিরোধপূর্ণ ওই জমির একটি জাম্বুরাগাছ থেকে জাম্বুরা পাড়েন সঞ্জব আলীর পরিবারের সদস্যরা। এ সময় তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে তৈয়ব আলী ও তার পরিবারের সদস্যরা সঞ্জব আলীকে পিটিয়ে গুরুতর আহত করেন।

ওইদিন রাতে গুরুতর অবস্থায় তাকে সদর হাসপাতালে এনে চিকিৎসা দিয়ে আবার বাড়ি নিয়ে যাওয়া হয়। এর পর বুধবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি আবার গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাদিয়া আক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে সেখান থেকে সঞ্জব আলীর মরদেহ উদ্ধার করে পুলিশ। তার পর সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের বড় ভাই তৈয়ব আলীকে আটক করা হয়।

এ বিষয়ে সদর থানার ওসি মো. মাসুক আলী বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের বড় ভাই তৈয়ব আলীকে আটক করা হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top