সকল মেনু

নিউজিল্যান্ডকে খোঁচা দিয়ে পাকিস্তানের পাশে দাঁড়ালেন গেইল!

হটনিউজ ডেস্ক :

প্রায় ১৮ বছর পর পাকিস্তান সফরে গিয়ে না খেলেই ফিরে যাচ্ছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। সিরিজটি মাঠে বল গড়ানোর কয়েক মুহূর্ত আগে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ বাতিলের এই ঘোষণা দেওয়া হয়। মূলত নিরাপত্তা নিয়ে অসন্তোষ প্রকাশ করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে কিউয়ি টিম। তাদের শেষ মুহূর্তের এমন সিদ্ধান্তে ক্ষুব্ধ পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। খবর জিও টিভি ও এনডিটিভির।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিশ্বব্যাপী ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে। এ নিয়ে এবার নিউজিল্যান্ডকে খোঁচা দিয়ে পাকিস্তানের পাশে দাঁড়ালেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিস গেইল। শনিবার দিবাগত রাতে এক টুইট বার্তায় বলেছেন, ‘আমি আগামীকাল পাকিস্তান যাচ্ছি, কে কে আমার সঙ্গে যাবে?’ কিন্তু আসলেই গেইল পাকিস্তান যাচ্ছেন কিনা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

জানা গেছে, গেইল বর্তমানে আইপিএলের ১৪তম আসরের দ্বিতীয়াংশে খেলতে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন। পাঞ্জাব কিংসের হয়ে মাঠে নামার সম্ভাবনা তার প্রবল। আগামী ২২ সেপ্টেম্বর রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে তার দল। এমন অবস্থায় বিভিন্ন বিধি নিষেধের কারণে গেইলের পাকিস্তানে যাওয়াটা একরকম অসম্ভব। তবে এই এক টুইটের মাধ্যমেই তিনি পাকিস্তানসহ বিশ্বের অসংখ্য ক্রিকেট সমর্থকের হৃদয় জয় করে নিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top