সকল মেনু

রাজধানীতে ট্রেনের ধাক্কায় নারীসহ দু’জন নিহত

হটনিউজ ডেস্ক:

রাজধানীর আজমপুর ও ক্যান্টনমেন্ট এলাকায় ট্রেনের ধাক্কায় নারীসহ দু’জন নিহত হয়েছেন। রবিবার (১২ সেপ্টেম্বর) সকালে পৃথক স্থানে ট্রেনের ধাক্কায় তারা নিহত হন। নিহতরা হলেন- গৃহকর্মী সামিয়া বেগম (৩৭) ও অপরজনের নাম এখনও জানতে পারেনি পুলিশ। তার বয়স আনুমানিক (৬৫) হবে।

এ বিষয়ে বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আলী আকবর জানান, সকালে উত্তরা আজমপুর রেলগেট অতিক্রম করার সময় কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান গৃহকর্মী সামিয়া বেগম।

সামিয়া ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার নুরুল ইসলামের মেয়ে। বর্তমানে উত্তরা এলাকায় বিভিন্ন বাসায় গৃহকর্মীর কাজ করতেন।

আলী আকবর জানান, এদিকে ক্যান্টনমেন্ট এলাকায় রেললাইনে যেকোনো ট্রেনের ধাক্কায় অজ্ঞাত ওই ব্যক্তি মারা যান। নিহতের নাম-ঠিকানা এখনও জানা যায়নি। শনাক্তের জন্য তার ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করা হয়েছে। তার পরনে সাদা আকাশি রংয়ের ফুল শার্ট ও জলপাই রঙের ফুল প্যান্ট ছিল।

মরদেহ দু’টি পুলিশ হেফাজতে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top