সকল মেনু

আলোচনা সভা

women metting photoজিএম ফাতিউল হাফিজ বাবু :  জামালপুরের বকশীগঞ্জে“নারীর অগ্রযাত্রা ধর্মীয় মূল্যবোধ ও আচার অনুষ্ঠান পালনে বাধা নয়,বরং পরিপূরক” বিষয়ক প্রয়োজনীয় সমন্বিত ও কার্যকর পদক্ষেপ গ্রহণে প্রস্তুতি ও আলোচনা সভা ৯ সেপ্টেম্বর সোমবার সকাল ১১ টায় উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মহিলা বিষয়ক অফিস এর আয়োজনে প্রস্তুতি ও আলোচনা সভায় ভারপ্রাপ্ত ইউএনও এবিএম এহছানুল মামুন এর সভাপতিত্বে এতে বক্তৃতা করেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হাসান আলী, ভারপ্রাপ্ত মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমিন,উপজেলা শিক্ষা কর্মকর্তা আসাদুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ,সাংবাদিক জিএম সাফিনুর ইসলাম মেজর প্রমুখ। এ ছাড়াও সকল বেসরকারি সংস্থার প্রতিনিধিরা সভায় অংশগ্রহণ করেন।

অনুষ্ঠিত

জিএম ফাতিউল হাফিজ বাবু : জামালপুরের বকশীগঞ্জে“নারীর অগ্রযাত্রা ধর্মীয় মূল্যবোধ ও আচার অনুষ্ঠান পালনে বাধা নয়,বরং পরিপূরক” বিষয়ক প্রয়োজনীয় সমন্বিত ও কার্যকর পদক্ষেপ গ্রহণে প্রস্তুতি ও আলোচনা সভা ৯ সেপ্টেম্বর সোমবার সকাল ১১ টায় উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মহিলা বিষয়ক অফিস এর আয়োজনে প্রস্তুতি ও আলোচনা সভায় ভারপ্রাপ্ত ইউএনও এবিএম এহছানুল মামুন এর সভাপতিত্বে এতে বক্তৃতা করেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হাসান আলী, ভারপ্রাপ্ত মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমিন,উপজেলা শিক্ষা কর্মকর্তা আসাদুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ,সাংবাদিক জিএম সাফিনুর ইসলাম মেজর প্রমুখ। এ ছাড়াও সকল বেসরকারি সংস্থার প্রতিনিধিরা সভায় অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top