সকল মেনু

বহুতল ভবনে ড্রামের ভেতর গলিত মরদেহ

হটনিউজ ডেস্ক:

সাভারের আশুলিয়ায় একটি বহুতল ভবনের ফ্ল্যাটে টয়লেটে পানি রাখার ড্রামের ভিতর থেকে অজ্ঞাত এক ব্যক্তির গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেল ৪টার দিকে আশুলিয়ার জামগড়া হিয়ন গার্মেন্টসের পাশে ইদ্রিস কাজীর মালিকানাধীন পাঁচ তলা বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বাড়ির মালিকের স্ত্রী নাছরিন কাজী বলেন, দুই তিন দিন ধরে ওই ফ্ল্যাটের সামনে থেকে দুর্গন্ধ আসছিলো। ফ্ল্যাটের দরজা বাইরে থেকে লক ছিলো। পরে অন্য ভাড়াটিয়া আজ বিষয়টি তাদের ফোন করে জানায়। এরপর আজ তারা এসে ভাড়াটিয়াদের নিয়ে ফ্ল্যাটের দরজা খুলে ভিতরে প্রবেশ করেন। এসময় টয়লেটের ভিতর পানির ড্রামের মধ্যে ওই ব্যক্তির মরদেহ উপর করে রাখা অবস্থায় দেখতে পান। পরে পুলিশকে খবর দেয়া হয়।

তিনি আরও বলেন, তারা এই বাড়ি ভাড়া দিয়ে ঘোষবাগের বাড়িতে পরিবার নিয়ে থাকেন। মাস শেষে ছেলেকে দিয়ে বাড়ির ভাড়া উঠাতে আসেন। কে বা কারা ওই কক্ষে ছিলেন সেটা তিনি জানেন না।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী নাসের বলেন, আমরা ঘটনাস্থলে এসেছি। লাশটা পঁচে কঙ্কাল হয়ে গেছে। টয়লেটের পানি রাখার ড্রামের মধ্যে ভরে রাখা অবস্থায় ছিলো। লাশের অবস্থা এতটাই বিকৃত যে তার পরিচয় সনাক্ত করা যাচ্ছে না। তদন্ত করে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। ঘটনার রহস্য জানার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top