সকল মেনু

বিতর্ক ছড়াতেই নগ্ন নৃত্য!

download (8)হটনিউজ বিনোদন ডেস্ক :  মটিভি মিউজিক অ্যাওয়ার্ডসে মাইলি সাইরাসের নগ্ন নৃত্য নিয়ে সমালোচনার ঝড় বইছে বিভিন্ন দেশে। এ ঘটনার পর এজন্য অনুতপ্ত হয়ে দুঃখ প্রকাশও করেছেন তিনি। তবে এবার নতুন কথা বললেন মাইলি। বিতর্ক ছড়াতে ইচ্ছে করেই নাকি অনুষ্ঠানে নগ্নভাবে হাজির হয়েছিলেন তিনি। এমন খবরই দিয়েছে বিনোদনভিত্তিক বিদেশী অনলাইন এন্টারটেনইনমেন্ট টুনাইট।

জানা গেছে, অনেকটা পরিকল্পনা করেই এই ধরনের পারফরম্যান্স করেছিলেন মাইলি এবং রবিন থিকে। একথা স্বীকার করে মাইলি বলেন, পুরো সময়টা আমি এবং রবিন বলাবলি করছিলাম, আমরা আজ ইতিহাস গড়তে যাচ্ছি। আমার কাছে সবচেয়ে বেশি মজার যে বিষয়টি মনে হচ্ছে, তা হল এতদিন পেরিয়ে গেলেও মানুষ এখনও এটি নিয়ে কথা বলছে। তারা এটি নিয়ে বেশি বেশি ভাবছে।

মাইলি আরও বলেন, আপনারা এই বিষয় নিয়ে এত বেশি ভাবছেন, যতটা আমি পারফরম্যান্স করার সময়ও ভাবিনি। ব্যাপারটা হল এমন, আমি আসলে একদমই ভাবিনি এটা মানুষের কাছে কেমন লাগবে? কারণ, আমি এ রকমই।নিন্দুকদের উদ্দেশ্যে মাইলি বলেন, আমি সমালোচনাকে গুরুত্ব দেই না। কারণ আমি জানি এগুলো বেশিদিন টিকবে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top