সকল মেনু

ঢাকায় ছুরিকাঘাতে আহত রিকশাচালকের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

রাজধানী ঢাকার উত্তর মুগদায় ছুরিকাঘাতে আহত রিকশাচালক নাসির (৪৫) মারা গেছেন। বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকালে ধানমন্ডির একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গতকাল বুধবার (২৫ আগস্ট) ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

নাসিরের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায়। তিনি উত্তর মুগদা এলাকায় থাকতেন। রিকশা চালানোর পাশাপাশি কাঁচামাল বিক্রি করতেন তিনি।

নাসিরের ছেলে মোহাম্মদ রাজন জানান, গত কোরবানির ঈদে পাশের এলাকার এক কসাইয়ের সঙ্গে পশু জবাইয়ের কাজ করেন তার বাবা। সেই কাজের ২-৩ হাজার টাকা পাওনা ছিলেন তিনি। পাওনা টাকা চাইতে গেলে গতকাল বুধবার তার সঙ্গে ওই কসাইয়ের বাক-বিতণ্ডা হয়। এ সময় কসাইয়ের সহযোগী বাঘাসহ আরও কয়েকজন মিলে তাকে মারধর করেন। পরে রাতে তিনিসহ কয়েকজন বিচার চাইতে যান তাদের কাছে। ফেরার সময় রিপন, রিপনের মা খুকি, খোকন, শামীমসহ বেশ কয়েকজন তার বাবাকে ছুরিকাঘাত করেন।

তিনি আরও জানান, আহত তার বাবাকে প্রথমে রাজধানীর কয়েকটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ধানমন্ডির ইউনিহেলথ ক্লিনিকে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়।

এ বিষয়ে মুগদা থানার পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ পারভেজ বলেন, টাকা-পয়সার লেনদেনকে কেন্দ্র করে মারামারির এক পর্যায়ে ছুরিকাঘাতে আহত হন নাসির। বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ধানমন্ডির একটি ক্লিনিকে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে ক্লিনিক থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের স্ত্রী ফরিদা বেগম বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। মামলায় খুকি নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। বিস্তারিত আরও তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top