জাতীয় ঢাকা রাজনীতি

কোন দল আসুক না আসুক সময়মত নির্বাচন হবে : শেখ সেলিম

download (3)গোপালগঞ্জ প্রতিনিধিঃ  আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, কোন দল নির্বাচনে আসুক বা না আসুক সংবিধান অনুযায়ী সময়মত আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কোন ভয়-ভীতি বা হুমকি ধামকি দিয়ে নির্বাচিত সরকারকে দিয়ে সংবিধান পরিবর্তন করানোর কোন সুযোগ নেই। যখনই সাংবিধানিক শূণ্যতা সৃষ্টি হয়েছে তখনই তৃতীয় অপশক্তি রাষ্ট্রীয় ক্ষমতা দখল করেছে। আজ রোববার দুপুরে গোপালগঞ্জের স্বর্ণকলি উচ্চবিদ্যালয় কর্তৃক আয়োজিত এক সংবর্ধণা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শেখ সেলিম আরো বলেন, জনগনের স্বার্থবিরোধী কোন শক্তি যদি ক্ষমতা দখল করতে চায় তবে তাদের ও তাদের সহযোগীতাকারীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হবে। এছাড়া সংবিধানসম্মতভাবে নির্বাচন হওয়ার আশাবাদ ব্যক্ত করে শেখ সেলিম বলেন, নির্বচনে কেউ না আসলে নির্বাচন ঠেকে থাকবে না এবং নির্বচনে ৫৬শতাংশ ভোট কাস্ট হলে তা আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পাবে বলেও তিনি উল্লেখ করেন।

এরপর আওয়ামীলীগের এ প্রেসিডিয়াম মেম্বার স্বর্ণকলি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে যোগদান করেন। এসময় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক সজল কান্তি মন্ডল, গোপালগঞ্জের পুলিশ সুপার মো.মিজানুর রহমান,গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, জেলা শিক্ষা অফিসার রেশমা আক্তার হাসি, গোপালগঞ্জ পৌরসভার সাবেক মেয়র হাসমত আলী সিকদার চুন্নু, শেখ ফজলুল করিম সেলিম এম.পি’র পুত্র শেখ ফাহিমসহ আওয়ামীলীগের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।