সকল মেনু

পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে শ্রীলঙ্কায় যাবে আফগানিস্তান

হটনিউজ ডেস্ক:

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে আাফগানিস্তান জাতীয় ক্রিকেট দল। আফগানিস্তানে রাজনৈতিক অস্থিশীলতার কারণে শ্রীলঙ্কার মাটিতে এই সিরিজ খেলবে আফগানরা। আফগানিস্তান তালেবানদের নিয়ন্ত্রণে যাওয়ার পর এখনো কাবুল থেকে বিমান চলাচল শুরু হয়নি। তাই পাকিস্তান-দুবাই হয়ে শ্রীলঙ্কায় যেতে হবে আফগান ক্রিকেটারদের। অবশ্য এই সিরিজ নিয়ে কিছুটা অনিশ্চয়তা তৈরি হয়েছিল। কিন্তু সব অনিশ্চয়তাকে পেছনে ফেলে পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে আফগানরা।

ইএসপিএনক্রিকইনফোর খবরে বলা হয়েছে, তালেবান সরকার আফগানিস্তান ক্রিকেট বোর্ডের (এসিবি) পাশে থাকায় সিরিজ নিয়ে কোনো সংশয় নেই। তবে সিরিজটি শ্রীলঙ্কায় হওয়ায় শঙ্কা তৈরি হয়েছে আফগানদের ভিসা নিয়ে। এজন্য দলকে শ্রীলঙ্কায় পাঠাতে বেগ পেতে হচ্ছে এসিবিকে। তবে প্রথমে পাকিস্তান যেতে হবে দলকে। এরপর দুবাই। দুবাই হয়ে শ্রীলঙ্কায় যাবে আফগানরা।

এসিবির প্রধান নির্বাহী হামিদ সিনওয়ারি বলেন, ‘দেশের রাজনৈতিক অবস্থার পালাবদলে, কাবুল বিমানবন্দর এখনো চালু হয়নি। তাই পাকিস্তান-দুবাই হয়ে শ্রীলঙ্কায় যেতে হবে আমাদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top