সকল মেনু

কুষ্টিয়ায় বড় ভাইকে কুপিয়ে হত্যা

download (2)কাঞ্চন কুমার,কুষ্টিয়া:  কুষ্টিয়া দৌলতপুরে জমা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ভাইকে কুপিয়ে হত্যা করেছে। শনিবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার দৌলতখালী বাজারে এ ঘটনা ঘটে। নিহত সোহেল রানা (২৫) উপজেলার দৌলতখালী এলাকার মোশারফ উদ্দিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, সোহেল রানা সঙ্গে তার ছোট দুই ভাই বিপ্লব ও টিপু সুলতানের বিরোধ চলছিল। এর জের ধরে টিপু সুলতান ও বিপ্লব ক্ষিপ্ত হয়ে বড় ভাই সোহেলকে কুপিয়ে জখম করে। এসময় ভাবি কোহিনুর এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করে।

আহতদের উদ্ধার করে প্রথমে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতলে নেয়ার পথে সোহেলের মৃত্যু হয়। তার স্ত্রী কোহিনুরকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়া হয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার হয়েছে। এবং ঘাতক দু ভাইকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top