সকল মেনু

ইউএনও’র বাসায় হামলা: আ.লীগ-ছাত্রলীগের ১৩ নেতাকর্মী গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

বরিশাল সদর উপজলার ইউএনওর বাসভন হামলার ঘটনায় পু‌লিশ এ পর্যন্ত আওয়ামী লীগ ও ছাত্রলীগর ১৩ নেতাকর্মীকে আটক করে‌ছে। বুধবার রাত এবং আজ বৃহস্পতিবার সকালে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

‌কোতয়ালী মডল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, আমরা একটি অভিযোগ পে‌য়ে‌ছি। নগরীতে অভিযান পরিচালানা করে ১৩ জনকে আটক করেছি।

গ্রেপ্তারকৃতদের মধ্যে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহমুদ বাবু, ত্রাণ বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হাসান ফিরোজ, ছাত্রলীগের সহসভাপতি অলিউল্লাহ অলি, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ ১৩ জন র‌য়ে‌ছেন। হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান ওসি।

হামলার ঘটনায় বুধবা‌র রা‌তে দু‌টি মামলা হ‌য়ে‌ছে। একটি মামলা করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মু‌নিবুর রহমান। আরেকটি করা হয়েছে থানা পুলিশের পক্ষ থেকে।

এসব মামলায় ৩০ থেকে ৪০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা কয়েকশ ব্যক্তিকে আসামি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আটক ১৩ আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতাকর্মীকে এসব মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top