সকল মেনু

প্রতিবাদ সমাবেশ

Jiauddin ,Durgapurদুর্গাপুর(নেত্রকোনা)সংবাদদাতা:  জেলার দুর্গাপুরে ঐতিহ্যবাহী ঝাঞ্জাইল মাদ্রাসার প্রতিষ্টাতা প্রিন্সিপাল আল্লামা জিয়া উদ্দিন এর বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে।

বিকেলে ঝাঞ্জাইল মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে প্রাক্তন ইউ,পি চেয়ারম্যান ও মাদ্রাসা কমিটির সদস্য উসমান গণি এর সভাপতিত্বে স্থানীয় সূধীজন, জনপ্রতিনিধি , প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও সুশীল সমাজের প্রায় ৩ শতাধিক লোকের সমাবেশে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উক্ত মাদ্রাসার প্রতিষ্টাতা প্রিন্সিপাল আল্লামা জিয়া উদ্দিন। তিনি তার বক্তব্যে বলেন প্রায় ৪০ বছরের পুরানো মাদ্রাসাটি স্থানীয় গন্যমান্যদের নিয়ে একটি পূর্নাঙ্গ কমিটি, স্থানীয় সর্বস্তরের লোকজন ,জেলা ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় মসজিদ সহ তিনতলা বিশিষ্ট বিল্ডিং ছাত্র সংখ্যা প্রায় তিনশত শিক্ষক মন্ডলী ২৫ জন নিয়ে মনোরম পরিবেশে মাদ্রাসার কার্যক্রম চলে আসছে । একটি স্বার্থন্বেষী কুচক্রী মহল গত ২২ জুলাই নেত্রকোনা জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে মাদ্রাসাটি জড়িয়ে প্রিন্সিপাল ও সেক্রেটারী এর বিরুদ্ধে একটি মিথ্যা ও সাজানো অভিযোগ দায়ের করেন। পরে এর পরিপ্রেক্ষিতে মাদ্রাসাটি জড়িয়ে আমাকে সমাজের হেয় প্রতিপন্ন করার মানসে আমাকে মাদ্রাসার জায়গা দখল ও টাকা পয়সা আত্মসাতের সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট অভিযোগে স্থানীয় পত্রিকায় সংবাদ পরিবেশন করাইয়াছেন। বর্তমানে আমার বয়স ৮০এক স্ত্রী ছাড়া আমার কোন সন্তান নেই। মাদ্রাসার নির্দিষ্ট একটি কোটায় দিনযাপন করে আসছি। বাহীরে আমার কোন জমি জমা নেই । আমি মিথ্যা অপবাদকারীদের হেদায়েত করার জন্য আল্লাহতালার কাছে প্রতিবাদ জানাচ্ছি। সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদ্রাসা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব শামছুদ্দিন খাঁন, হাফেজ আবু তাহের, মুফতি আব্দুল আল মামুন প্রমূখ।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top