সকল মেনু

বার্সায় এখনও বড় অংকের বেতন বকেয়া মেসির

হটনিউজ ডেস্ক:

গত ৫ আগস্ট বার্সেলোনায় দীর্ঘ ২১ বছরের পথচলা থামাতে হয় লিওনেল মেসির। লা লিগার আর্থিক নীতির কারণে বার্সায় থাকতে চাইলেও পারেননি লিওনেল মেসি। ক্লাব বদলে মেসির ঠিকানা এখন ফ্রান্সের পেরিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

আপাতত ২ বছরের চুক্তিতে এই ফরাসি ক্লাবে যোগ দিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার। তবে ১ বছর বাড়াতে পারবেন চুক্তির মেয়াদ। এরই মধ্যে শুরু হয়ে গেছে অনুশীলনও।

তবে পিএসজিতে এসেও বার্সার সঙ্গে রয়ে গেছে পিছুটান। পুরনো ক্লাবের কাছে বেতনের এখনও ৫২ মিলিয়ন ইউরো পাবেন মেসি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৫২০ কোটি টাকা।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক দিয়ারিও স্পোর্টস তাদের প্রতিবেদনে জানায়, বার্সা থেকে মেসির পাওনা বেতনের কথা। তবে ক্লাবটি দিয়ারিওকে জানিয়েছে, আগামী দুই বছরের মধ্যেই মেসির পাওনা টাকা বুঝিয়ে দেয়া হবে।

করোনা মহামারিতে বিশ্বব্যাপী ক্রীড়াঙ্গন থমকে গিয়েছিল। আর্থিকভাবে ক্ষতি হয়েছে বার্সারও। যার কারনে খেলোয়াড়, কর্মকর্তাদের বেতনও কমিয়ে দেয়া হয়। এরপরও মেসির বকেয়া রয়ে গেছে ৫২০ কোটির মতো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top