সকল মেনু

সানি লিওন আবার পর্নো ছবিতে

sunny-leone-08হটনিউজ বিনোদন ডেস্ক : সম্প্রতি সানি তার এক সাক্ষাৎকারে বলেছিলেন, বলিউডেই তিনি নিজের ক্যারিয়ার গড়বেন। আর করবেন না পর্নো ছবি। তবে পর্নো ছবির প্রযোজকদের জোরাজুরিতে রাখতে পারলেন না তার কথা।

জানা গেছে, সম্প্রতি তিনি আরেকটি পর্নো ছবিতে কাজ করার জন্য প্রযোজকের সাথে কথা চূড়ান্ত করেছেন। আর এ বিষয়ে জানতে চাইলে সানি এক সংবাদমাধ্যমকে জানান, ‘ এটাই আমার সর্বশেষ পর্নো ছবি। প্রযোজকের জোরাজুরিতেই কাজ করতে রাজি হয়েছি। তবে বলিউডেই আমি আমার ক্যারিয়ার গড়তে চাই।

সানি লিওন সফল ব্যবসায়ী, বিখ্যাত মডেল, ম্যাক্সিম ম্যাগাজিন ২০১০ সালে বিশ্বের সেরা ১০ পর্ণ তারকা হিসেবে নির্বাচিত করে তাকে। পর্ণ ছবির ইতিহাসের অন্যতম এই ইন্দো কানাডিয়ান পর্ণ তারকা সানি লিওন জিসম-২ মুভির মাধ্যমে আলোচিত হয়ে উঠেন!

উল্লেখ্য, বলিউডের ছবি দশুট আউট এট ওয়াডালা’ মুভির ‘লায়লা’ গান মুক্তির সাথে সাথে দর্শকের জনপ্রিয়তা পান সানি লিওন। এখন পর্যন্ত ৭০ লক্ষেরও বেশি দর্শক এ গানটি দেখেন। হিন্দি সিনেমাতে সানি লিওনের এটি ছিল প্রথম আইটেম গান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top