সকল মেনু

৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

shariatpur arest on‡ (1)শরীয়তপুর সংবাদদাতা ॥ শরীয়তপুরের টেকেরহাট এলাকা থেকে ২০ কেজি গাজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এ ব্যাপারে পালং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্র আইনে একটি মামলা হয়েছে। গ্রেফতাকৃতদের পালং থানায় সোর্পদ করার পর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

র‌্যাব-৮ মাদারীপুরেরর কোম্পানী কমান্ডার এএসপি সুমনদেব জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ শনিবার গভীর রাতে র‌্যাবের একটি দল শরীয়তপুর সদর উপজেলার টেকেরহাট এলাকায় অভিযান চালায়। অভিযান চালিয়ে টেকেরহাট ব্রীজের পূর্ব পার্শ্বের একটি দোকানের সামন থেকে ২০ কেজি গাজাসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রফতার করা হয়। এ সময় মাদক ব্যাবসায়ীরা ৩টি ব্যাগ ভর্তি করে ঢাকা থেকে গাজা নিয়ে বরিশাল যাচ্ছিল। গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লা জেলার বুড়িচং থানার মৃত্যু আব্দুস সাত্তারের ছেলে আব্দুর রহমান, মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ি থানার মৃত্যু সফিউদ্দিননের ছেলে আবুল বাসার ও চাদপুর জেলার নিছগাছতলা গ্রামের খলিল গাজীর ছেলে মিজান গাজী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top