সকল মেনু

দ্বিতীয় সন্তান আসছে বরিস-ক্যারি দম্পতির ঘরে

হটনিউজ ডেস্ক:

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন ফের বাবা হতে চলেছেন। তার বর্তমান স্ত্রী ক্যারি দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন। এর আগে গতবছরের এপ্রিলে এই দম্পতির প্রথম সন্তান জন্ম নেয়। এরপর কয়েকমাস আগে ক্যারি অন্তঃসত্ত্বা হলেও তার গর্ভপাত হয়। এখন আবার সন্তান সম্ভবা হলেন তিনি।

শনিবার (৩১ জুলাই) এসব জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি। প্রতিবেদনে বলা হয়, ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে ক্যারি তাঁর বন্ধুদের জানিয়েছেন যে তিনি আবার অন্তঃসত্ত্বা হয়েছেন। আবার অন্তঃসত্ত্বা হওয়ায় তিনি নিজেকে অসম্ভব সৌভাগ্যবান মনে করছেন।

বরিস গত মে মাসে গোপন অনুষ্ঠানের মাধ্যমে তাঁর বান্ধবী ক্যারিকে বিয়ে করেন। তখন যুক্তরাজ্যের গণমাধ্যম জানায়, ওয়েস্ট মিনিস্টার ক্যাথেড্রালে এ বিয়ে অনুষ্ঠিত হয়। বিয়েতে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। ২০১৯ সালে বরিস যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হন। প্রধানমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর থেকে বরিস ও ক্যারি ডাউনিং স্ট্রিটে বসবাস করে আসছিলেন। বরিস ও ক্যারি ছিলেন ডাউনিং স্ট্রিটে বসবাসকারী প্রথম অবিবাহিত যুগল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top