সকল মেনু

চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের একদিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের একদিন পর জুলেখা বেগম নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার সকালে পুকুরয়া গ্রামের একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত জুলেখা বেগম শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের পুকুরিয়া গ্রামের পেট্রোল পাম্প এলাকার আতাউর রহমানের স্ত্রী ও কানসাট বালুচর গ্রামের কুড়ান আলীর মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, গতকাল শনিবার (৩১ জুলাই) সকাল থেকে জুলেখা বেগম নিখোঁজ হবার পর বিষয়টি জানতে পেরে তার বাবা কানসাট বালুচর গ্রামের কুড়ান আলী বাদী হয়ে মেয়ের স্বামী ও তার পরিবারকে দায়ী করে ওইদিনই শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
আজ রবিবার সকালে জুলেখা বেগমের মরদেহ তার স্বামীর বাড়ির পাশের একটি পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সকাল ১০টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top