সকল মেনু

সপ্তম শ্রেণির ছাত্রীকে পিকনিক স্পটে নিয়ে ৫ বন্ধু মিলে ধর্ষণ

হটনিউজ ডেস্ক:

জামালপুরের বকশীগঞ্জের ভারতীয় সীমান্তবর্তী একটি পিকনিক স্পটে নিয়ে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে ৫ তরুণের বিরুদ্ধে। এই ঘটনায় অভিযুক্ত পাঁচ তরুণকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮ টার দিকে বকশীগঞ্জ উপজেলার ওই পিকনিক স্পটের পাশ থেকে তাদের আটক করা হয়।

স্থানীয়রা জানান, এক তরুণের সঙ্গে নির্যাতিতা ওই স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে ওই ছাত্রীকে লাউচাপড়া পিকনিক স্পটে নিয়ে যায় ওই তরুণ। লকডাউনের কারণে পিকনিক স্পটটি বন্ধ রয়েছে। তারা লুকিয়ে অন্য স্থান দিয়ে স্পটের পাশের পাহাড়ে ওঠে। ওই তরুণের সঙ্গে তার আরও চার বন্ধুও ছিলো। পরে ওই পাহাড়ে ৫ বন্ধু মিলে ছাত্রীটিকে দলবেঁধে ধর্ষণ করে।

ছাত্রীটির চিৎকার শুনে স্থানীয় দুজন ঘটনাস্থলে যান। তারা ওই যুবকদের আটক করে টাকা দাবি করেন। পরে আরও লোকজন ঘটনাস্থলে জড়ো হন। স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পাঁচজনকে আটক করে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট বলেন, ওই স্কুলছাত্রীকে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে ওই পিকনিক স্পটে আনা হয়েছিল। পরে পালাক্রমে ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে সেখান থেকে পাঁচজনকে আটক করা হয়েছে। স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আটক তরুণেরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। স্কুলছাত্রীর পরিবারকে খবর দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top