সকল মেনু

অনলাইনে গরু বিক্রি, পৌঁছে দিতে গিয়ে ব্যবসায়ী খুন

হটনিউজ ডেস্ক:

অনলাইনে গরু বিক্রি করার পর ক্রেতার কাছে পৌঁছে দিতে গিয়ে ব্যবসায়ী রাকিব হোসেন (৩০) খুন হয়েছেন। গতকাল রোববার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে নরসিংদী জেলার শিবপুর এলাকায় এঘটনা ঘটে। নিহত ব্যবসায়ীর বাড়ি পাবনার ভাঙ্গুড়ার বেতুয়ান গ্রামের ।

জানা যায়, গরু বিক্রির পর ক্রেতার কাছে পৌঁছে দিতে গিয়ে ডাকাতের হাতে খুন হন তিনি।

এ সময় ডাকাতের দল পিকআপ ভ্যান ও গরু নিয়ে যায়। তবে পরে তা উদ্ধার করেছে পুলিশ। রাকিব ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান গ্রামের ইসমাইল হোসেনের ছেলে ও দুই সন্তানের জনক।

পরিবার সূত্রে জানা যায়, উপজেলার বেতুয়ান গ্রামের বাসিন্দা হুমায়ুন অনলাইনে দেশের বিভিন্ন জেলায় গরু বিক্রি করেন। এর ধারাবাহিকতায় গতকাল রবিবার নেত্রকোনা জেলার একজন বাসিন্দা দুটি ষাঁড় গরু কেনার জন্য হুমায়ুনের কাছে অর্ডার করেন। এতে এদিন সন্ধ্যায় একটি পিকআপে দুইটি ষাঁড় গরু নিয়ে হুমায়ুনের বাড়ির কাজের লোক রাকিব ও চালক মিলে নেত্রকোনার উদ্দেশ্যে রওনা দেয়।

পথিমধ্যে নরসিংদীর জেলার শিবপুর লেবুতলা এলাকায় পৌঁছালে একটি ডাকাতদল তাদেরকে পথরোধ করে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে পিকআপভ্যান ও গরু লুটে নিয়ে যায়। এতে চালক আব্দুল মমিন বাঁচলেও ঘটনাস্থলে মারা যান রাকিব। পরে খবর পেয়ে স্থানীয় পুলিশ গরু ও পিকআপ ভ্যান উদ্ধার করতে পারলেও ডাকাতদলের কাউকে আটক করতে পারেনি।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, নিহত যুবককে সংশ্লিষ্ট স্থানীয় থানায় নেওয়া হয়েছে। এছাড়া পুলিশ পিকআপ ভ্যান ও গরু উদ্ধার করেছে। ডাকাত দলের সদস্যদেরও আটকের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top