ঢাকা শিক্ষাঙ্গন

কাশিয়ানীতে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-শেখ কবির হোসেন

BIA-Chairman-0320121201224434

গোপালগঞ্জ প্রতিনিধি:  গোপালগঞ্জের কাশিয়ানীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছেন ঢাকাস্থ কাশিয়ানী সমিতি। আজ শুত্রুবার দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকাস্থ গোপালগঞ্জ সমিতির সভাপতি ও রেড ক্রিসেন্টের সাবেক চেয়ারম্যান শেখ কবির হোসেন। প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থাপন মন্ত্রনালয়ের সচিব ড. জাফর আহমেদ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকাস্থ গোপালগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক ও সেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাডঃ মোল্যা আবু কাওসার, জাতীয় ক্যান্সার ইনিষ্টিটিউট ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডাঃ শেখ গোলাম মোস্তফা, অতিরিক্ত সচিব ও জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মোঃ শহীদুল্লাহ খন্দকার, সাবেক যুগ্ম-সচিব মহিউদ্দিন আহমেদ, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এএসএম রকিবুল হাসান, কাশিয়ানী সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি এমএ কাশেম, ঢাকা সরকারী টিচার্স ট্রেনিং কলেজের উপাধ্যক্ষ সৈয়দ সাদিক জাহিদুল ইসলাম, কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আব্দুল লতিফ, বিশিষ্ট ব্যবসায়ী শেখ আতিয়ার রহমান দিপু, কাশিয়ানী সমিতির সাধারণ সম্পাদক এসএম মুজিবর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে ২০১২ সালে কাশিয়ানী উপজেলার ৩৫টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে জিপিএ-৫ প্রাপ্ত ১১২জন কৃতি শিক্ষার্থীর হাতে ক্রেষ্ট ও আনুদানের টাকা তুলে দেয়া হয়। এসময় সামাজিত, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।