সকল মেনু

ডাকাতিতে বাধা দেয়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

হটনিউজ ডেস্ক:


নরসিংদীতে বাড়িতে ডাকাতি করার সময় বাধা দেয়ায় সাজ্জাদ হোসেন আরিফ (৩৩) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে ডাকাতরা। শুক্রবার (১৬ জুলাই) ভোর সাড়ে ৩ টার দিকে পৌর শহরের নাগরিয়াকান্দি এলাকায় এই ডাকাতি ও হত্যার ঘটনা ঘটে। ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ পালিয়ে যায়।

নিহত সাজ্জাদ হোসেন আরিফ ওই এলাকার মোবারক হায়াত এর ছেলে ও পেশায় ইন্টারনেট ব্যবসায়ী।

নিহতের স্বজনেরা জানান, ১০/১২ জনের একদল মুখোশধারী ডাকাত দোতলা ওই বাড়ির পেছনের দিক থেকে জানালার গ্রিল কেটে ঢুকে বাড়ির লোকজনের হাত পা বেধে অস্ত্রের মুখে জিম্মি করে।

এ সময় আরিফ বাধা দিলে ডাকাতরা তাকে এলোপাথারি ছুরিকাঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। পরে বাড়ির লোকজন আর্তচিৎকার শুরু করলে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় ডাকাতরা ৫ ভরি স্বর্ণালঙ্কার ও ১ লাখ ৬৫ হাজার টাকা লুট করেছে বলে জানিয়েছেন গৃহকর্তা মোবারক হায়াত।

খবর পেয়ে পুলিশ, সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার ঘটনাটি ডাকাতি, নাকি পূর্ব শত্রুতার জেরে ঘটানো হয়েছে- তদন্তের পর তা বলা যাবে বলে জানিয়েছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top