সকল মেনু

আলমডাঙ্গায় স্ত্রী হত্যার অভিযোগে পলাতক স্বামী গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি (০৬.০৯.১৩): স্ত্রী হত্যার অভিযোগ মাথায় নিয়ে গা ঢাকা দেওয়া স্বামী দেলোয়ার হোসেনকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা ১২টার দিকে আলমডাঙ্গার হাপানিয়া বাজার থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। দীর্ঘ ১ বছর আট মাস স্ত্রী হত্যার অভিযোগ মাথায় নিয়ে পলাতক অবস্থায় ছিল দেলোয়ার হোসেন।download (1)

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুদ্দিন মোল্লা জানান, আলমডাঙ্গার হাপানিয়া গ্রামের আজাহার আলীর ছেলে দেলোয়ার হোসেন ২০১১ সালের ২২ ডিসেম্বর রাতে তার স্ত্রী রত্মা খাতুনকে (২২) নিয়ে বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেলে চড়ে বেড়াতে যায়। তারপর থেকে তারা আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন তাদের কোনো খোঁজ-খবরও পায়নি। ঘটনার নয়দিন পর আলমডাঙ্গার কোমরপাড়া মাঠ থেকে স্ত্রী রত্মার গলিত লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের পর রত্মার পিতা আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা গ্রামের আব্দুল হান্নান বাদি হয়ে স্বামী দেলোয়ার হোসেনসহ পাঁচজনকে আসামি করে থানায় এজাহার দায়ের করেন। এজাহার দায়েরের পর থেকেই এজাহার নামীয় সকল আসামি পলাতক অবস্থায় রয়েছে। পুলিশ রত্মার স্বামী দেলোয়ার হোসেনসহ অন্য সকল আসামিকে খুঁজে বেড়াচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ আজ শুক্রবার বেলা ১২টায় হাপানিয়া বাজার থেকে দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করে আলমডাঙ্গা থানায় নিয়ে আসে।

ওসি আরো জানান, পাঁচ দিনের রিমান্ড আবেদনসহ দেলোয়ার হোসেনকে শনিবার আদালতে সোপর্দ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top