জাতীয় রংপুর হটনিউজ স্পেশাল

এই রায় মানি না: ফেলানীর বাবা

Kurigram-Falani-120130906115722জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম, ৬ সেপ্টেম্বর :  কুড়িগ্রামের কিশোরী ফেলানী হত্যা মামলার প্রধান আসামি বিএসএফ সদস্য অমিয় ঘোষকে অভিযোগ থেকে খালাসের প্রতিবাদ করেছেন ফেলানীর বাবা নুর ইসলাম।ফেলানী হত্যা মামলার রায় শোনার পর শুক্রবার এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, এই বিচারের রায় আমি মানি না।

মেয়ে হত্যা মামলায় ভারতের কোচবিহারে বিএসফের বিশেষ আদালতে গত ১৯ আগষ্ট সাক্ষ্য দিয়ে দেশে ফেরেন তিনি। শুক্রবার বিভিন্ন মাধ্যমে রায় শোনার পর কান্নায় ভেঙ্গে পড়েন নূর ইসলাম। বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের তিনি বলেন, ‘আমার মেয়ে হত্যার ন্যায়বিচার হয়নি। আমি এই বিচার মানি না। সরকার যেন এই রায়ের বিরুদ্ধে প্রতিবাদ করেন। নুর ইসলাম আরও বলেন, আদালতে তিনি মেয়ে হত্যার প্রত্যক্ষদর্শী হিসেবে সাক্ষ্য দেন। তার কাছে শুধু ঘটনার বর্ণনা জানতে চাওয়া হয়েছিল।

সেদিনের ঘটনার বিষয়ে তিনি বলেন, আমি ভারতে আসামে ব্যবসা করতাম। ফেলানীর বিয়া দেয়ার জন্য ফুলবাড়ি সীমান্ত দিয়ে দেশে আনছিলাম। এক দালাল কাঁটাতারের বেড়ার ওপরে মেয়েটারে তোলার পরেই বিএসএফ গুলি করে। সেখানেই ফেলানী মারা যায়। নূর ইসলাম আরও জানান, তিনি আসামের বঙ্গাইগাঁওয়ে থাকতেন। সেখানে তার একটি দোকান ছিল। কিন্তু ফেলানী হত্যার পর তার দোকান লুট হয়ে যায়।এরপর আর ভারতে যাইনি। ফেলানীর রায় সম্পর্কে বিজিবির একজন কর্মকর্তা বলেন, ‘রায়ের বিস্তারিত এখনও আমাদের জানানো হয়নি। বিস্তারিত জানলে পরে আমরা প্রতিক্রিয়া জানাতে পারবো।