সকল মেনু

সিরাজগঞ্জে ৫০ অসহায় সেনাবাহিনীর খাদ্যে সহয়তা

হটনিউজ ডেস্ক:

সরকারের ঘোষিত লকডাউনে সিরাজগঞ্জের ৫০ জন দুঃস্থ ও অসহায় পরিবারকে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান হয়েছে।

রবিবার (১১ জুলাই) দুপুরে সিরাজগঞ্জ শহরে ডাক বাংলো প্রাঙ্গণে বগুড়া সেনানিবাসের লেফটেন্যান্ট কর্নেল সায়েম চৌধুরী এবং সেনা সদস্যরা এ সহায়তা দেন।

বিতরণ শেষে লেফটেন্যান্ট কর্নেল সায়েম চৌধুরী জানান,মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। এই লকডাউনে গ্রাম থেকে শহরে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করছে। অযথা/ অকারণে কেউ যেনো ঘর থেকে বাহির না হন।
বিত্তবানদের এগিয়ে আসে অসহায় মানুষের পাশে থেকে মানবিক সহায়তা প্রদান করা আহবান জানান।

বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যােগে-দুঃস্থ ও অসহায় মানুষদেরকে সহয়তা প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান সেনা কর্মকর্তা।

এ সময় মেজর মঈনুল আলম সহ অন্যান্য দায়িত্ব প্রাপ্ত সেনা সদস্যরা ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দরা উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী মধ্যে ছিলো ১০ কেজি চাল, ২ কেজি আটা, ২ কেজি ডাল, ১ কেজি চিনি,১ কেজি লবন, ১ লিটার তৈল। দুঃস্থ ও অসহায় মানুষেরা-এই ফুড প্যাকেজ পেয়ে খুশি মনে বাড়ি ফিরছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top