সকল মেনু

বেনীপুর বাওড় থেকে এক কৃষকের লাশ উদ্ধার

Las_Uddar-58চুয়াডাঙ্গা প্রতিনিধি (০৬.০৯.১৩):  জীবননগর উপজেলার বেনীপুর বাওড় থেকে শহিদুল ইসলাম (৪০) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল ১১টায় এলাকাবাসির মাধ্যমে খবর পেয়ে বেনীপুর বাওড় থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রকিব খান জানান, জীবননগর উপজেলার ধান্যখোলা গ্রামের গোপাল মন্ডলের ছেলে শহিদুল ইসলাম (৪০) বৃহস্পতিবার রাত ৮টার দিকে বাড়ি থেকে বের হয়। রাতে সে আর বাড়ি ফিরে আসেনি। সকালে এলাকাবাসি বাওড়ের পানিতে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে আসে।

ওসি আরো জানান, শহিদুল মাদকাসক্ত ছিল। ধারণা করা হচ্ছে মাদক সেবনের জন্য সে বাওড়ের পাশে গিয়েছিল। নেশাগ্রস্ত অবস্থায় সে পানিতে পড়ে ডুবে মারা যায়। তার পরিবারের লোকজন কোনো অভিযোগ করেনি। তারা ময়না তদন্ত ছাড়া লাশ গ্রহণের আবেদন করেছেন। অনুমোদন পেলে ময়না তদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হবে। এ ব্যাপারে জীবননগর থানায় একটি অপমৃত্যু মামলা রজ্জু করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top