সারাদেশ হটনিউজ স্পেশাল

শিবচরে বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ যুবক আটক

হটনিউজ ডেস্ক:

মাদারীপুরের শিবচরে একটি বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ এক যুবককে আটক করছে পুলিশ। আটককৃত যুবক গত জুনে শেষ হওয়া ইউপি নির্বাচনে পরিবেশ অস্থীতিশীল করার লক্ষ্যে অস্ত্র এনেছিল বলে পুলিশের ধারনা।

পুলিশ জানায়, গােপন সংবাদের ভিত্তিতে সােমবার গভীর রাতে শিবচর থানার অফিসার ইনচার্জ মাে. মিরাজ হােসেন এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) আমির হােসেন সেরনিয়াবাত ও উপ-পরিদর্শক রবিউল ইসলামসহ পুলিশের একটি দল উপজলার উত্তর বহেরাতলা ইউনিয়নের গজারিয়া গ্রামে আব্দুর রাজ্জাক শিকদারের বাড়িতে অভিযান চালায়। এসময় ঘরে থাকা আব্দুর রাজ্জাক শিকদারের ছেলে এসএম রিফাত মাহবুব (২৭) পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। এসময় রিফাতের স্বীকারাক্তি মােতাবেক ঘর তল্লাশি করে বিছানার নিচ থেকে লাল রংয়ের শপিং ব্যাগে মােড়ানা একটি বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গত জুনে শেষ হয় শিবচর উপজেলার ১৩ টি ইউনিয়নের নির্বাচন। এ নির্বাচনে পরিবেশ অস্থীতিশীল করার লক্ষ্যে রিফাত মাহবুব বিদেশী পিস্তল ও গুলি এনেছিল বলে পুলিশ ধারনা করছে। আটককৃত রিফাত উত্তর বহেরাতলা ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী নূরুল হক শিকদারের ভাতিজা। তার বিরুদ্ধে শিবচর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের হয়েছে।

শিবচর থানার অফিসার ইনচার্জ মা. মিরাজ হােসন বলেন,আটককৃত রিফাত উত্তর বহেরাতলা ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী নূরুল হক শিকদারর ভাতিজা। সে অস্ত্রটি নির্বাচনের আগ থেকেই তার কাছে রেখেছিল বলে জানিয়েছে। ধারণা করা হচ্ছে নির্বাচন কােন ধরণের নাশকতার পরিকল্পনা করেই অস্ত্রটি সে এনেছিল।

মাদারীপুর সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, গােপন সংবাদের ভিত্তিতে আমরা রাতে অভিযান চালিয়ে অস্ত্রসহ এক সন্ত্রাসীকে আটক করি। তার বিরুদ্ধ অস্ত্র আইনে মামলা হয়েছে। আসামীক মাদারীপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।