সকল মেনু

সোনারগাঁয়ে গ্যাসলাইন লিকেজ থেকে অগ্নিকাণ্ড, দগ্ধ ৪

হটনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় কাঁচপুরে অবস্থিত আলনুর পেপার মিলে গ্যাসলাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নেভাতে গিয়ে চার নিরাপত্তাকর্মী দগ্ধ হয়েছেন। গতকাল রোববার গভীর রাতে এ ঘটনা ঘটে।

দগ্ধ ব্যক্তিদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে সোনারগাঁও ডেমরা ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

দগ্ধ ব্যক্তিরা হলেন আসাদুজ্জামান (৪০), মোস্তাফিজুর রহমান (৪৫), ফারুক মিয়া (৪৫) ও তৌহিদুল ইসলাম (৪০)।

আলনুর পেপার মিলস লিমিটেডের ইনচার্জ মো. কিবরিয়া বলেন, গতকাল দিবাগত রাত একটার দিকে গ্যাসলাইন লিকেজ হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় আগুন নেভাতে গিয়ে চার নিরাপত্তাকর্মী মারাত্মকভাবে দগ্ধ হয়েছেন। তাঁদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তিনজনের শরীর ৬৫ শতাংশ দগ্ধ হয়েছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক তানহারুল ইসলাম বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই দগ্ধ ব্যক্তিদের ঢাকায় পাঠানো হয়েছে। গ্যাসলাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এ ঘটনায় কাঁচপুর এলাকায় আবাসিক গ্যাসসংযোগ বন্ধ হয়ে যাওয়ায় রান্না করতে না পেরে বিপাকে পড়েছেন স্থানীয় বাসিন্দারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top