সকল মেনু

ঘোড়াশালে সড়কে অজ্ঞাত দুই কিশোরের মরদেহ

হটনিউজ ডেস্ক:

নরসিংদীর পলাশ উপজেলার পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী সড়ক থেকে অজ্ঞাত দুই কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাত ১টার দিকে সড়কের ঘোড়াশাল পৌর এলাকার ভাগদী কদমতলা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। মরদেহগুলোর মধ্যে একজনের বয়স ১২ ও অন্যজনের বয়স ১৫ বছর বলে ধারণা করছেন ঘোড়াশাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ জহিরুল আলম।

পুলিশ জানায়, রাতে সড়কের মধ্যে মরদেহ গুলো পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহগুলো উদ্ধার করে। এসময় পাশে ধুমড়ে মুচড়ে যাওয়া একটি বাইসাইকেল উদ্ধার করা হয়। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে রাতের কোনো একসময় ভারি কোনো যানবাহনের চাপায় তাদের মৃত্যু হয়েছে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ জহিরুল আলম জানান, নিহতদের মরদেহগুলো ঘটনাস্থল থেকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, তারা দুজন বাইসাইকেলযোগে সড়ক দিয়ে যাচ্ছিলেন। এসময় কোনো এক যান তাদের পেছন থেকে চাপা দেয় এবং ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ ঘটনায় আপাতত অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top