সকল মেনু

মগবাজারে বিস্ফোরণে আরও একজনের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

রাজধানীর মগবাজারে বিস্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় রাসেল (৩৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। ​এ নিয়ে বিস্ফোরণে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১১ জনে।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। তার মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন।

ডা. সামন্ত লাল সেন জানান, রাসেলের শরীরের ৯০ শতাংশ দগ্ধ ও শ্বাসনালী পুড়ে গিয়েছিল। তাকে প্রথমে এইচডিইউতে রাখা হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় বুধবার তাকে আইসিইউতে নেওয়া হয়। তার শরীরে কাটা-ছেড়ার ক্ষতও ছিল। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। বর্তমানে ইনস্টিটিউটে কালু নামে একজন ও ঢাকা মেডিকেলে আরও তিনজন চিকিৎসাধীন রয়েছেন।
রাসেলের গ্রামের বাড়ি ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার বনগাঁও গ্রামে। থাকতো মগবাজারে। এলাকার একটি কলেজে অনার্স দ্বিতীয় বর্ষে পড়তো সে।

এর আগে ভোরে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে নুরুন্নবী নামে একজনের মৃত্যু হয়েছে। এছাড়া সকালে জাফর (৬১) নামে একজনকে ছাড়পত্র দেওয়া হয় বার্ন ইনস্টিটিউট থেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top