সকল মেনু

যশোরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ: বিএনপি নেতার ছেলেসহ চারজন নিহত

হটনিউজ ডেস্ক:

যশোরে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য ইকবাল চৌধুরীর বড় ছেলে রাছাম চৌধুরী সাদমানসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

আজ রবিবার দুপুর ১২টার দিকে যশোর-বেনাপোল সড়কের ঝিকরগাছা উপজেলার নিমতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত রাছাম চৌধুরী নিজেও চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক আইন বিষয়ক সম্পাদক। নিহত অন্য তিনজন হলেন- মো. সৈয়দ, নইম ও জনি। মো. সাহাবুদ্দিন নামে গুরুতর আহত একজনকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সহ-দপ্তর সম্পাদক মো. ইদ্রিস এসব তথ্য নিশ্চিত করেছেন। নিহত ও আহতদের সবার বাড়ি চট্টগ্রামের মুরাদনগর এলাকায়। কোরবানির ঈদকে সামনে রেখে গরু কেনার জন্য তারা যশোর গিয়েছিলেন।

যশোর পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, রবিবার দুপুর ১২টার দিকে যশোর-বেনাপোল সড়কের ঝিকরগাছা উপজেলার নিমতলা (ধোপাখোলা) নামক স্থানে যশোরমুখী ১০ চাকার একটি ট্রাকের সাথে বেনাপোলমুখী একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা তিনজন ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত অবস্থায় দুইজনকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান একজন। নিহতদের কাছে থাকা ভিজিটিং কার্ডের সূত্র ধরে নিহত ও আহতদের পরিচয় নিশ্চিত করা হয়।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ‘একটি প্রাইভেটকারে কয়েকজন গরু ব্যবসায়ী বেনাপোলের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হলে চারজন নিহত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top