অপরাধ খুলনা রাজনীতি

দুর্বৃত্তর হামলায় ছাত্রলীগ নেতা নিহত

রিপন হোসেন, যশোর থেকে:  যশোরের চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আমিরুল ইসলামকে (২৭) পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। khun.jpg_8500_0.khunবুধবার রাতে হামলার শিকার হন তিনি। পরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তার মৃত্যু হয়। নিহত আমিরুল ইসলাম উপজেলার বন্দুলীতলা গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

চৌগাছা উপজেলার চাঁদপাড়া গ্রামের বাসিন্দা ও নিহতের বন্ধু ওয়াদুদুর রহমান জানান, আমিরুল বুধবার রাত ৯টার দিকে বন্দুলীতলা বাজারে একটি চায়ের দোকানে বসেছিলেন। এসময় স্থানীয় সন্ত্রাসী কালাচাঁদ ও মিয়া চাঁদের নেতৃত্বে চার/পাঁচজন এসে আমিরুলের মাথায় আঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার শারীরিক অবস্থার অনবতি হলে চিকিৎসকদের পরামর্শে রাতেই তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তার মৃত্যুহয়।

হত্যার বিষয়টি নিশ্চিত করে বেলা সাড়ে ১১টায় চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস জানান, এ ঘটনায় এখনও মামলা হয়নি। তবে লিখিত অভিযোগ পাওয়া গেছে। পুলিশ এখনও কাউকে আটক করতে পারেনি।