সকল মেনু

পুনম পান্ডের “মূল্য” ৩ কোটি!

imagesহটনিউজ বিনোদন ডেস্ক :  বলিউডে পুনমের আগমন জুম্মায়-জুম্মায় সাত দিন হলো। এরই মধ্যে ইন্ডাষ্ট্রিজে একটা আস্তার জায়গা তৈরি করেছেন তিনি। বিশেষ করে তার সেক্সসিম্বল আচরণ আগ্রহের কেন্দ্রবিন্দুতে নিয়ে এসেছে তাকে। আর তাইতো এক লাফে নিজের দাম বাড়িয়ে ফেলেছেন তিনি। পুনম এখন তিন কোটি রুপির পণ্য। বিতর্কিত এ মডেল ও অভিনেত্রীকে ‘বিগ বসের নতুন সিজনের জন্য দুই কোটি রুপির প্রস্তাব দিয়েছে অনুষ্ঠানের আয়োজকরা। তাতে তিনি রাজি হননি। তিনি দাবি করেছেন তিন কোটি রুপি।

আয়োজকরা জানান, গত তিনটি সিজনেই পুনম কাজ করেছেন। কিন্তু এবার আর্থিক দর কষাকষির কারণে এখনও নিশ্চিত হওয়া যায়নি তিনি থাকবেন কিনা। তবে আর্থিক বোঝাপড়া নিরসন হলে আমরা তাকে আমাদের সাথে পাবো।

উল্লেখ্য, পুনম সবার দৃষ্টি আকর্ষণ করেন যখন তিনি ঘোষণা দেন যে, ভারতীয় জাতীয় ক্রিকেট দল বিশ্বকাপ জিতলে তিনি জাতীয় দলের ক্রিকেটারদের সামনে উলঙ্গ হবেন। তাকে রিয়েলিটি শো খাতরোঁ কা খিলারি-৪ তে দেখা গেছে। তিনি এবছর ‘নেশা’সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top