সকল মেনু

ঢিলেঢালা ভাবে চলছে গোপালগঞ্জে সাত দিনের লকডাউন

হটনিউজ ডেস্ক:
করোনার সংক্রমন দিন দিন বেড়ে যাওয়ায় গোপালগঞ্জে লকডাউন ঘোষনা করা হলে ও তা অনেকটাই ঢিলেঢালা ভাবে চলছে। গত শুক্রবার সকাল ৬টা থেকে সাত দিনের লকডাউন ঘোষনা করেন জেলা প্রশাসক সাহিদা সুলতানা। জেলা প্রশাসনের ঘোষনা অনুযায়ী আগামী ২৪ জুন পর্যন্ত চলবে এই লকডাউন। লকডাউনের আজ ৩য় দিন হলেও কার্যকর নেই তেমন।

করোনা ছড়িয়ে পড়ার আশংকায় যে সমস্ত এলাকা গুলো ঝুকিপূর্ন হিসেবে চিহ্নিত করা হয়েছে তার মধ্যে রয়েছে গোপালগঞ্জ সদর উপজেলার লতিফপুর ইউনিয়ন, মুকসুদপুর পৌরসভা ও কাশিয়ানী উপজেলার সদর ইউনিয়ন । ওই সব স্থানের মানুষের অন্য এলাকায় প্রবেশের বিধি নিষেধ রয়েছে । তা সত্তেও সকাল থেকেই লক্ষ করা যায়- অন্যান্য দিনের মতোই স্বাভাবিক ভাবে চলছে ছোট ছোট যানবাহন। যারা ঘর থেকে বাইরে বের হচ্ছে কেউ কেউ স্বাস্থ্য বিধি মেনে মাস্ক ব্যবহার করলেও আবার অনেকেই তা মানছেনা। এতে আশংকায় রয়েছেন জেলার স্বাস্থ্য সচেতন মানুষ। স্বাস্থ্য বিধি মেনে যাতে লকডাউন পালিত হয় সে ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top