সকল মেনু

আবারও গাজায় বিমান হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী

হটনিউজ ডেস্ক:

গভীর রাতে গাজা উপত্যকায় হামাস নিয়ন্ত্রিত এলাকাগুলোতো বেশ কয়েকটি বিমান হামলা চালিয়েছে ইহুদিবাদী ইসরাইলি বাহিনী। বৃহস্পতিবার (১৭ জুন) গভীর রাতে দখলদার বাহিনী এসব হামলা চালায়।

ইসরাইলি বাহিনীর ওই সব যুদ্ধ বিমানগুলো ফিলিস্তিনের গাজা উপত্যকার বেইত লাহিয়া শহরে ও খান ইউনিসের একটি সাইটে বোমা নিক্ষেপ করে।

এই ঘটনায় কোনো হতাহতের ঘোষণা দেওয়া হয়নি ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় পক্ষ থেকে। ইসরাইলি দখলদার বাহিনীও তাৎক্ষণিকভাবে কোন মন্তব্য করেনি।

এর আগে বৃহস্পতিবার (১৭ জুন) দিনের শুরুর ভাগে ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসকে একটি বার্তা দিয়েছিল ইসরাইল। দখলদার বাহিনী বলেছিলো, যে গাজা উপত্যকা থেকে আগত বেলুনগুলো ছোঁড়া বন্ধ না হলে নতুন সামরিক পদক্ষেপ নেওয়া হবে।

ইসরাইলের চ্যানেল ১৩ নিউজ আউটলেট জানিয়েছে, একটি ইসরাইলীয় প্রতিনিধি মিশরীয় গোয়েন্দা পরিষেবার মাধ্যমে এই বার্তা দেয়।

এদিকে ইসরাইলি জাতীয় সুরক্ষা কাউন্সিলের প্রতিনিধি দল বৃহস্পতিবার কায়রো পৌঁছেছে। সেখানে গাজায় হামাসের সাথে দীর্ঘমেয়াদী যুদ্ধের বিষয়ে আলোচনা করবে। গত ১০ মে, গাজা উপত্যকায় টানা ১১ দিন বিমান হামলা চালিয়েছিল ইসরাইল। সূত্র:আনাদুলু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top