সকল মেনু

বৈরী আবহাওয়ায় উত্তাল পদ্মা, লঞ্চ চলাচল বন্ধ

হটনিউজ ডেস্ক:

বৈরী আবহাওয়ার কারণে রাজবাড়ীর দৌলতদিয়া ও মানিকগঞ্জের পাটুরিয়া নৌপথে যাত্রীবাহী সকল লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সোয়া ১২টা থেকে লঞ্চ সার্ভিস বন্ধ ঘোষণা করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। নৌপথে লঞ্চসার্ভিস বন্ধ থাকলেও সেখানে ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে।

দৌলতদিয়া ঘাটে কর্মরত বিআইডাব্লিউটিএ’র ট্রাফিক পরিদর্শক মো. আফতাব হোসেন বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, বৈরী আবহাওয়ার কারণে পদ্মা নদীর পানি উত্তাল হয়ে বড় বড় ঢেউ সৃষ্টি হয়েছে। এ অবস্থায় নৌ-দুর্ঘটনা এড়াতে আজ বেলা সোয়া ১২টা থেকে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত্ এই নৌপথে সকল লঞ্চ চলাচল বন্ধ থাকবে।

এদিকে বিআইডাব্লিউটিসির দৌলতদিয়া ঘাটের সহকারি ব্যবস্থাপক (বাণিজ্য) মো. খোরশেদ আলম জানিয়েছেন, দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে লঞ্চসার্ভিস বন্ধ থাকলেও সেখানে ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে। চলাচলকারি ফেরিগুলো সার্বক্ষণিক সচল রেখে বিভিন্ন গাড়ি ও যাত্রী পারাপার করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top