সকল মেনু

ঈদ পূনমিলনী ও শিশুচলচ্চিত্র উৎসব

Noakali News(1)  O4.09.2013কামাল হোসেন মাসুদ, নোয়াখালী প্রতিনিধি:  ঐতিহ্যবাহি শিশু শিক্ষা প্রতিষ্ঠান এন এ চৌধুরী ট্যালেন্টস প্রিপারেটরীতে ঈদ পূর্নমিলনী ও শিশুচলচ্চিত্র উৎসব বুধবার পালিত হয়।

এ উপলক্ষেনোয়াখালী চৌমুহনী গোলাবাড়ীয়ায় প্রিপারেটরী স্কুল হল রুম আনুষ্ঠানিক ভাবে কেক কাটা ও প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় শিশু বিয়ষক চলচ্চিত্র প্রদর্শন করা হয়। এন এ চৌধুরী ট্যালেন্টস প্রিপারেটরী প্রধান শিক্ষক কাজী আনোয়ারুল মামুন এর সভাপতিত্বে স্কুলের পরিচালক সাইফুল্যাহ কামরুল, দৈনিক চলমান নোযাখালীর সম্পাদক মাহমুদুল হাছান রুদ্র মাসুদ, বিশিষ্ট ব্যাবসায়ী হাজী আবুল খায়ের, মো.আলাউদ্দিন সহেল, সংঙ্গীত শিক্ষক মোজাম্মেল হক, চিত্রাংকন শিক্ষক ইফতেখার হাবিব বাকের,সহকারী প্রধান শিক্ষক এসএ মাহাম্মদ সাগর সহ ছাত্র-ছাত্রী,শিক্ষকবৃন্দ ও অভিববাকরা উপস্থিত ছিলেন ।

বক্তারা শুভেচ্ছা বক্তব্যে বলেন আমাদের শিশুদেরকে পড়া-লেখায় আরো মনোযোগি করার লক্ষে শিশু বিষক শিশুচলচ্চিত্র প্রদর্শন শিশুদের পড়া-লেখায় আরো মনোজোগি ও আহ্রহী করে তুলবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top