সকল মেনু

নেশা করতে নিষেধ করায় কুপিয়ে হত্যা, গণপিটুনিতে মাদকসেবী নিহত

হটনিউজ ডেস্ক:

মেহেরপুরের মুজিবনগন উপজেলার জাদুখালী নদীর পাড়ে প্রকাশ্যে দিবা লোকে স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের নেতাসহ ২ জনকে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন- মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের কেরু মিয়ার ছেলে ও মুজিব নগর উপজেলা স্বোচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক সাইদুল ইসলাম (৩৩) ও একই গ্রামের আবুল হোসেনের ছেলে মনিরুল ইসলাম মনি (৩০)।

শনিবার দুপুরের ১১টার দিকে মুজিবনগন উপজেলার যতারপুর গ্রামে জাদুখালী নদীর পাড়ের একটি বটগাছের নিচে এ হত্যাকাণ্ড ঘটে।

স্থানীয়রা জানান, মনিরুল ইসলাম মনি জাদুখালী নদীর পাড়ের বটগাছের নিচে বসে গাঁজা সেবক করছিলেন। এসময় সাইদুল তাকে গাঁজা সেবক করতে নিষেধ করেন। এনিয়ে মনি ক্ষিপ্ত হয়ে হাতে থাকা হাঁসুয়া (হেসু) দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যাচ্ছিলেন। এসময় স্থানীয় গ্রামবাসী তাকে ধরে গণপিটুনি দেয়। গণপিটুনিতে ঘটনাস্থলেই মনিরুল ইসলাম মনি নিহত হন।
খবর পেয়ে মেহেরপুর পুলিশ সুপর এসএম মুরাদ আলী, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেমসহ পুলিশের একাধিকদল ঘটনাস্থলে যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া মেহেরপুর জেলাপ্রশাসক ড. মো: মনসুর আলম খান, মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন সরকার ঘটনা স্থলে পরিদর্শন করে।

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। লাশ উদ্ধার করে পুলিশ মুজিবনগর থানা হেফাজতে নিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top